ভালো টাইলস মিস্ত্রি চেনার উপায়

ভালো টাইলস মিস্ত্রি চেনার উপায়

ভালো টাইলস মিস্ত্রি চেনার উপায়

আপনি যদি আপনার ঘরে টাইচ লাগাতে চান তাহলে আপনার দরকার পরবে একজন ভালো টাইলস মিস্তিরি। এখন কথা হলো মিস্তিরি কোথায় পাবেন? আপনারা যারা টাইচ মিস্তিরি খুজতেছেন তারা আগের এই পোস্ট টি দেখুন 

ভালো টাইলস মিস্তি রং মিস্ত্রি রাজমিস্ত্রী ইত্যাদি কোথায় পাবেন? Where to find a good tiler, painter, mason etc?

নিচে আরেকটি পোস্ট এর লিংক দেওয়া হলো বুঝার সুবিধার জন্য

ভালো টাইলস মিস্ত্রি কোথায় পাবেন?

নিচের পোস্ট টি পড়লে টাইলস এট কাজের রেট মিস্তিরি খরচ ইত্যাদি জানতে পারবেন।

টাইলস মিস্ত্রি খরচ কত হবে? টাইচ মিস্ত্রির বেতন কত ২০২৩? ফিট রেট কত?

এবার মিস্তিরি তো আপনি পেলেন। কিভাবে ভালো টাইলস মিস্তিরি চিনবেন। কিভাবে বুঝবেন মিস্তিরির হাতের কাজ পরিস্কার বা সুন্দর।আপনি যদি টিকাদার বা কন্টাকটার এর মাধ্যমে ফিট রেট হিসেবে আপনার বাড়ির কাজ কন্টাক দেন তাহলে,আপনি আগে থেকে কন্টাকটার এর কাছে বলে নিবেন আমি একদম ১ নাম্বার বা একের মিস্তিরি চাই এবং আরো বলবেন আপনার আন্ডারে যত মিস্তিরি কাজ করে আমি সবচেয়ে ভালো মিস্তিরির টা চাই আমার বাড়ির কাজের জন্য। কন্টাকটার ধোকা দিতে পারে তারপর আপনি চলে যাবেন কাজের স্থানে যেখানে মিস্তিরি কাজ করছে সেখানে গিয়ে দেখবেন কাজের কোয়ালিটি কেমন। কোনটা ভালো কাজ করছে এবং কোন মিস্তিরির হাতের কাজ ভালো আপনি দেখে পছন্দ করে কন্টাকটারকে বলবেন আমি অমুক মিস্তিরি দিয়ে কাজ করাতে চাই তার হাতের কাজ আমার পছন্দ হয়েছে।

যদি বাজার থেকে বা অন্য কোনো মাধ্যমে মিস্তিরি দিয়ে কাজ করান তাহলে তাকে প্রশ্ন করবেন যে আপনি কত বছর ধরে টাইলস এর কাজ করেন।  কোথায় কোথায় টাইলস লাগিয়েছেন। ওই মিস্তিরি যদি আশে পাশে কোথাও কাজ করে তাহলে আগের কাজটা দেখে নিবেন যদি পছন্দ হয় তাহলে কাজ করাবেন।

বর্তমানে অনেক মিস্তিরি রয়েছে যারা অনেক তারাতারি টাইলস লাগাতে পারে কিন্তু দেখা যায় টাইলস এর জয়েন্টে জয়েন্ট বা দাগে দাগ মিলে না, টাইলস এর চার কোনা উচা নিচু, অনেক টাইলস কেটে কুটে নষ্ট করে। 

তাই আপনি যদি টাইলস এর কাজ করাতে চান তাহলে বুঝে সুনে দেখে ভালো মিস্তিরি দিয়ে টাইলস লাগাবেন।

পোস্ট কোথাও ভুল ক্রুটি হলে ক্ষমা করবেন। সকল প্রকার টিপস এবং পরামর্শ পেতে Trickbdfree.com এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url