Real Research এপস থেকে টাকা ইনকাম

Real Research  এপস থেকে টাকা ইনকাম
আসসালামু আলাইকুম ট্রিকবিডিফ্রি পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে রিয়েল রিসোর্স এপস থেকে টাকা ইনকাম করতে হয়।


বর্তমানে আমাদের দেশে শিক্ষিত মানুষের অভাব নেই। অভাব সুধু চাকরির। আমরা অনেকে S.S.C H.S.C পাশ করে বসে আছি কোনো চাকরি পাচ্ছি না।বর্তমানে সরকারি চাকরি করতে গেলে ১০-২০ লাখ টাকা ঘুষ দেওয়া লাগে।তাই অনেক গবির মেধাবী শিক্ষার্থীরা টাকার কারনে চাকরি পাচ্চে না।বর্তমানে যেকোনো চাকরি করতে গেলে টাকা যোগ্যতা এবং মামা খালু লাগে।তাই হাজার হাজার যুবক বেকার।

Real Research  এপস থেকে টাকা ইনকামের সহজ উপায়!

অনেকে মোবাইল, ইন্টারনেটে, টেলিভিশনে খবর শুনে অনুক তমুক অনলাইনে মাসে লাখ লাখ টাকা ইনকাম করছে।অনলাইনে আপনার লাখ লাখ টাকা ইনকাম করতে প্রচুর ধর্য্য মেধা ও পরিশ্রম লাগবে তাহলেই আপনি সফল হতে পারবেন।অনলাইনে লাখ লাখ টাকা ইনকাম করতে আপনাকে যেকোনো একটি বিষয়ে দক্ষ হতে হবে যেমন গ্রাফিক্স ডিজাইন, ডাটা এন্ট্রি,3D এনিমেশন,ইউটিউবিং,ব্লগিং,ডিজিটাল মার্কেটিং,লগো ডিজাইন,টি শার্ট ডিজাইন,সার্ভে ইত্যাদি এমন বিষয় নিয়ে আপনাকে কাজ করতে হবে তাহলে আপনি সফল হতে পারবেন। ইউটিউবে অনেক এপের ভিডিও আছে যেগুলো আপনাকে পেমেন্ট করবে না ফেক এপস।তবে কিছু এপস রয়েছে ১০০% পেমেন্ট করবে টাকা মেরে দিবে না। তবে টাকার পরিমান খুবই কম।তেমনি ১০০% পেমেন্টস করবে রিয়েল রিসোর্স এপস। এই এপসে আপনি লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন না। কিছু TNC Coin পাবেন এই TNC Coin Sell করে পকেট খরচের টাকা ইনকাম করতে পারবেন


App Name: Real Research

App Quality : Servey Apps

Apps Link: Download Now


রিয়েল রিসোর্স এপস হলো একটি সার্ভে এপস এখানে কাজ হলো এই এপসে আশা বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দেওয়া আর কোনো কাজ নেই আর এই কাজ করতে কোনো দক্ষতার প্রয়োজন নেই ভুল উত্তর দিলেও সমস্যা নেই তবে সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করবেন।তাহলে আপনি 50-60 টি TNC Coin পাবেন।


Tnc Coin Prize 2024

আপনি গুগলে যদি সার্চ দেন tnc coin prize তাহলে বর্তমান দাম দেখতে পারবেন গুগলে লিখবেন ( TNC to BDT ) তাহলেই হবে।

Real Research  এপস থেকে টাকা ইনকাম

শুরুর দিকে টিএনসি কয়েনের দাম ছিলো আনুমানিক ২০১৯-২০২০ সালে 1tnc = 30-32 টাকা

আমাদের বন্ধুরা ২০২১-২০২২ সালে 1tnc = 10 টাকা করে সেল করেছে। আমি যখন এই এপসির কথা জানতে পারি তখন ২০২২ এর  দিকে 1 tnc =1 BDT টাকা ছিলো।আবার দাম বাড়তে পাড়ে তাই কয়েন জমা করে রাখতে পারেন।

টিএসসি কয়েনের বর্তমান দাম 1tnc= 0.0405 টাকা

AmountToday 27 March 2024 9:01 pm24 hours ago
1 TNCBDT 0.0405BDT 0.0376
5 TNCBDT 0.20BDT 0.19
10 TNCBDT 0.41BDT 0.38
50 TNCBDT 2.03BDT 1.88

আমার একাউন্ট আছে 8460 টি tnc coin

Real Research  এপস থেকে টাকা ইনকাম

 তাহলে 8460x0.0405 =342 টাকা

তাদের রেট 4.74 USD x122=578 টাকা

টিএসসি কয়েন কোথায় বিক্রয় করবেন? How do sell tnc coin in Bangladesh?

আপনি চাইলে আমার কাছে বিক্রয় করতে পারেন পেমেন্ট বিকাশ অথবা নগতে নিতে পারবেন অথবা মোবাইল রির্চাজ, রকেট ইত্যাদিতে। আমার সাথে যোগাযোগ এর ঠিকানা জানতে এখানে ক্লিক করুন  অথবা আপনি বিভিন্ন tnc exchange বাই সেল ওয়েবসাইটে যেমন Aladdin Exchange ওয়েবসাইটে বিক্রয় করতে পারবেন।অথবা  tnc buy and sell ফেসবুক গ্রুপে এড হয়ে সেখানে বিক্রয় করতে পারবেন তবে এখানে রিস্ক আছে এরা টাকা মেরে দিতে পারে তবে সবাই টাকা মেরে দিবে না।তাই দেখে শুনে বুঝে লেনদেন করবেন।

বিশেষ দৃষ্টব্যঃ রিয়েল রিসোর্স একাউন্ট একটি মোবাইলে একটি একাউন্ট খুলতে পারবেন।

Real Research  এপস থেকে টাকা ইনকাম

Download Now

আপনি যদি অনলাইনে জিমেইল আইডি বিক্রয় করে ইনকাম করতে চান তাহলে আপনি এখানে ক্লিক করুন 


ফেসবুক আইডি বিক্রয় করে ইনকাম করতে এখানে ক্লিক করুন 


পোস্টে কোথায় ভুল হলে ক্ষমা করবেন সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট ট্রিকবিডিফ্রি.কম এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url