সকল সিমে ফকির কল বা রিকুয়েষ্ট কল দেওয়ার নিয়ম ২০২৩

সকল সিমে ফকির কল বা রিকুয়েষ্ট কল দেওয়ার নিয়ম ২০২৩

সকল সিমে ফকির কল বা রিকুয়েষ্ট কল দেওয়ার নিয়ম ২০২৪

আসসালামু আলাইকুম Trickbdfree.com এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।আজকে আমরা জানবো কিভাবে সকল কোম্পানির সিমে ফকির কল বা রিকুয়েষ্ট  কল দিতে হয়।

ধরুন আপনার খুবই গুরুত্বপূর্ণ কাজের জন্য একজনকে ফোন করবেন কিন্তু আপনার ফোনে টাকা নেই কল দিলে বলবে আপনার একাউন্ট যথেষ্ঠ পরিমান টাকা নেই দয়া করে রিজার্চ করে তারপর কল করুন। এখন আপনার কাছে টাকা নেই অথবা দোকান অনেক দুরে কল আপনাকে দিতেই হবে তখন আপনার প্রয়োজন হবে রিকুয়েষ্ট কল বা ফকির দেওয়ার সিস্টেম।তবে বর্তমানে এই ফকির কল প্রায় মানুষ ব্যবহার করে না কারন বর্তমানে সকল সিমে ইমারজেন্সি ব্যাল্যন্স বা টাকা ধার দেওয়া হয়। ধরুন এখন আপনি ধার করার লিমিট শেষ করে ফেলেছেন আর ধার দিচ্ছে না।তখন কি করবেন অবশ্যই রিকুয়েষ্ট কল।

রিকুয়েষ্ট কল কী?

আপনার সিমে টাকা না থাকলেও আপনি কল করতে পারবেন এবং আপনি যাকে রিকুয়েষ্ট কল দিবেন সে যদি আপনার রিকুয়েষ্ট গ্রহণ করে তাহলে তার সিমের টাকা কাটবে।এই রিকুয়েষ্ট কল দেওয়াকে অনেকেই ফকির কল, ভিক্ষা কল, ভিক্ষা চাওয়া কল ইত্যাদি নামে পরিচিত গ্রাম অঞ্চলে।

গ্রামীণফোন রিকুয়েস্ট কল ফকির কল Grameenphone Request Call

আমরা অনেকেই গ্রামীনফোন সিমের রিকুয়েষ্ট কল দেওয়া নিয়ম জানি এবং অনেক আগে থেকে ব্যবহার করছি। গ্রামীনফোন রিকুয়েষ্ট কল কোড হলো *123*Number# কল দিন।উদাহরণ যেমন *123*01758806290#

বাংলালিংক রিকুয়েষ্ট কল বা ফকির কল Banglalink Request Call

বাংলালিংক সিমে রিকুয়েষ্ট বা ফকির কল দেওয়ার কোড হলো *126*Number# কল। উদাহরণ  *126*01958806290# তারপর কল দিন।

এয়ারটেল রিকুয়েষ্ট কল বা ফকির কল Airtel Request Call

এয়ারটেল সিমের রিকুয়েষ্ট কল বা ফকির কল দেওয়ার কোড হলো *121*5# কল দিন এরপর নাম্বার চাইবে যাকে রিকুয়েষ্ট কল দিতে চান তার নাম্বার তুলে ওকে করুন। অথবা *121*5*Number# কল দিন। উদাহরণ *121*5*01658806290# কল দিন।

রবি সিমের রিকুয়েষ্ট কল Robi Request Call

বর্তমানে রবি সিমে রিকুয়েষ্ট কল বা ফকির কল দেওয়ার কোড চালু নেই।

টেলিটক সিমের রিকুয়েষ্ট কল Teletalk Request Call

রবি সিমের মতো টেলিটক সিমেও রিকুয়েষ্ট কল বা ফকির কল দেওয়ার কোড আমার জানা মতে চালু নেই।আপনাদের যদি রবি ও টেলিটক সিমের রিকুয়েষ্ট কল দেওয়ার কোড জানা থাকে তাহলে অবশ্য কমেন্ট করে জানাবেন ।


পোস্টে কোথায় ভুল হলে ক্ষমা করবেন সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট ট্রিকবিডিফ্রি Trickbdfree.com এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ।

Next Post Previous Post
1 Comments
Add Comment
comment url