ইউটিউব থেকে টাকা ইনকামের সকল সহজ উপায় ২০২৩

ইউটিউব থেকে ইনকামের সকল উপায় ২০২৪

ইউটিউব থেকে টাকা ইনকামের সকল উপায়
ইউটিউব থেকে টাকা ইনকামের সকল সহজ উপায় ২০২৩
হ্যালো বন্ধুগণ Trickbd Free এর পক্ষে থেকে আন্তরিক  শুভেচ্ছা ও অভিনন্দন। আপনিও একটি ইউটিউব চ্যানেল খুলে সহজেই ইনকাম করতে পারবেন।তবে এক্ষেত্রে আপনাকে কিছু নিয়ম মানতে হবে। তাই তাদের YouTube Channel Monetization Policies পড়ে নিবেন। উপরের লিংকে ক্লিক করে একদম নিচে আরো লিংক পাবেন। সেখান থেকে আরো বিস্তারিত জেনে নিবেন। তারপর পর ও আপনাদের বুঝার সুবিধার জন্য আলোচনা করা হলো।

ইউটিউব চ্যানেল মনিটাইজেশন কি?

ইউটিউব চ্যানেল মনিটাইজেশন হলো আপনার চ্যানেলের ভিডিওতে এডস শো করা এবং এই এডস এর কারনে আপনার একাউন্টে ডলার জমা হবে এবং ১০০ ডলার হলে তুলতে পারবেন। 

আপনি ভাবতে পারেন গুগল ইউটিউব আমাদের ফ্রিতে টাকা দিবে কেনো। আসলে গুগল বা ইউটিউব ওরা তো আমাদের সামন্য পরিমানে টাকা দিয়ে থাকে। বাকী টাকা তারা নিয়ে থাকে। বিভিন্ন সনো,পাউডার ইত্যাদি কোম্পানি তাদের এডস গুগলকে দেয় কোম্পানির প্রচার এর জন্য তারা সেখান থেকেই মুলত ইনকাম করে।

ইউটিউব থেকে টাকা ইনকাম

ইউটিউব চ্যানেল খুললেই আপনি টাকা পাবেন না। তার আগে আপনাকে তাদের শর্ত পুরন করতে হবে।

আপনার ইউটিউব চ্যানেলে সর্বনিম্ম ১ হাজার সাবসক্রাইবা থাকতে হবে।

৪হাজার ঘন্টা ওয়াজটাইম থাকতে হবে ( লাস্ট ১২ মাসে) আপনার আবেদনের আগে থেকে ১২ মাস। 

ইউটিউব সর্ট ভিডিও থেকে টাকা ইনকাম

বর্তমানে টিকটক, লাইকি, বিগো ইত্যাদি এপের জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। তাই অনেকে ইউটিউব দেখেন না। তাদের টানতে বা সেই সকল দর্শককে  ইউটিউব আনার জন্য সর্ট ভিডিও চালু করেছে। এবং সেখান থেকে ইনকামের পথ ও তৈরি করে দিয়েছে।

এখানে ইনকাম করতে হলে আপনার প্রয়োজন ১হাজার সাবস্ক্রাইবার এবং সর্বশেষ ৬০ দিনের ভিতর ১০ মিলিয়ন ভিউ। তাহলে আপনি মনিটাইজেশন পেয়ে যাবেন।

কোম্পানির প্রচার করে ইনকাম

ধরেন একটি মোবাইল কোম্পানি তার কোম্পানির প্রচারের জন্য আপনাকে একটি মোবাইলের রিডিও করে ভিডিও বানাতে বললো এবং আপনাকে কিছু টাকা দিলো এভাবে ইনকাম করতে পারবেন। 

এ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম

আপনি কিছু কোম্পানির পন্যের রেফার লিংক শেয়ার করবেন এবং এই লিংকে ক্লিক করে কেউ কিছু কিনলে আপনি কিছু টাকা পাবেন।  যেমন দারাজ, আমাজন,ইত্যাদি।এক্ষেত্রে সুন্দর রিভিও সহ ভিডিও বানাতে হবে যাতে কেউ ভিডিও টা দেখতে এটি কিনতে আগ্রহী হয়।

সিপিএ মার্কেটিং করে ইনকাম

এটাও এ্যাফিলিয়েট মার্কেটিং এর মতো আপনাকে লিংকে শেয়ার করতে হবে। তবে এখানে আপনাকে কিছু বিক্রয় করতে হবে না সুধু ওই লিংকে ক্লিল করেই কেউ গেলেই আপনি কিছু টাকা পাবেন।

আরো অনেক উপায়ে ইনকাম করতে পারবেন ইউটিউব থেকে তাই অযথা সময় নষ্ট না করে ইউটিউব থেকে ইনকাম করার জন্য আজকে থেকেই ঝাপিয়ে পড়তে পারেন।

পোষ্টে যদি কোন তথ্য ভুল থাকলে অবশ্যই কমেন্ট কীে জানাবেন।সকল প্রকার ইনকাম ও টেক রিলেটেড পোস্ট পেতে TrickbdFre.Com এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url