কোড মেইল কি? কোড মেইল খুলে ইনকাম ২০২৩

Trickbdfree.com এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকে আমরা জানবো কোড মেইল ( Code Mail)  কি এবং কোড মেইল সেল বা বিক্রয় করে ইনকাম।

কোড মেইল কি? কোড মেইল খুলে ইনকাম ২০২৩
কোড মেইল কি? কোড মেইল খুলে ইনকাম ২০২৩ 

কোড মেইল কি?

কোড মেইল হলো বিশেষ কোন সফটওয়্যার বা রোবট এর মাধ্যমে নাম্বার এবং পাসওয়ার্ড রেনডমলি ( Randomly) চেক করে যে ইমেইলগুলো পাওয়া যায় সেগুলোকে কোড মেইল বলে। অন্যভাবে বলতে গেলে কোড মেইল কে হ্যাক মেইল বলা যায়। কারণ এই মেইলগুলো খোলা হয় না। বরং অন্য কোন ব্যক্তির নাম্বার এবং পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করার চেষ্টা করা হয় যখনই নাম্বার এবং পাসওয়ার্ড মিলে যায় তখনই এটাকে হ্যাকমেইল না বলে এটার আধুনিক নাম দেয়া হয়েছে কোড মেইল।এই প্রসেসটি করার জন্য আপনার কোন রকম খাটাখাটনির প্রয়োজন নেই। প্রয়োজন পড়বে একটি ভালো মানের কম্পিউটার আপনি শুধু রোবটটা সেট করে দিবেন এবং দুই চার ঘন্টা পর পর চেক দিবেন কয়টা কোডমেইল পাওয়া গেল বা হ্যাক করা হয়ে গেল। 

কোড মেইল রোবট কিভাবে কাজ করে? 

এই রোবটের বিশেষ একটি ঘরে ফোন নাম্বার দিতে হয়
এবং পাসওয়ার্ড ওই ফোন নাম্বারই দিতে হয়।যেমন  01714749*** নাম্বার প্রথম আটটি বা নয়টি সংখ্যা একই রেখে  বাকি নাম্বার গুলো একের পর এক    একের পর এক নাম্বার  চেক করতে থাকে যখনই ওই নাম্বারে ইমেইল খোলা থাকে তখন আবার ওই নাম্বারেই সেম পাসওয়ার্ড দিয়ে ট্রাই করে তখন মিলে গেলে এই রোবটের বিশেষ একটি জায়গাতে এটা সেভ হয়ে থাকে।
তখন এই নাম্বার এবং পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করে সমস্ত ইনফরমেশন চেঞ্জ করে নিজেই করে নিতে হয়। এবং পরে এটা সেল করে ইনকাম করা হয়। 

কোড মেইল করলে কি কোন সমস্যা হবে পুলিশের ঝামেলা।

অবশ্যই পুলিশের ঝামেলায় পড়তে পারেন এক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে কারন আপনিতো জিমেইল খুলছেন না বরং এগুলো হ্যাক করছেন। কেউ যদি এই বিষয়ে থানায় জিডি করে তাহলে আপনি ফেসে যেতে পারেন। তাই এই ইমেইল না করাই ভালো। তাই আপনারা ভিপিএন মেইল খোলার ট্রাই করবেন। 

কোড মেইল রোবট বা সফটওয়ার কোথায় পাবেন।

আপনি গুগলসার্চ করে কোথাও এটি পাবেন না।
এটি আপনাকে টাকা দিয়ে কিনতে হবে।এখন কথা হল কোথা থেকে টাকা দিয়ে কিনবেন। আপনি ফেসবুকে জিমেইল বাই এবং সেল বলে অনেক গ্রুপ পাবেন। সেখানে পোস্ট দিবেন আমার কোড মেইল রোবট দরকার।

কোড মেইল রোবট এর দাম কত?

আপনি এই সফটওয়্যার ফ্রিতেও পাবেন আবার টাকা দিয়ে কিনতেও পারবেন। আপনি যদি ফ্রিতে নিতে চান তাহলে শর্ত আছে। আপনাকে তার আন্ডারে কাজ করতে হবে এবং সমস্ত ইমেইল গুলো তার কাছে সেল করা লাগবে। এবং সমস্ত কাজ আপনাকে শিখিয়ে দিবেন আপনি যদি নাও পারেন,  এক্ষেত্রে আপনি কিছু টাকা কম পেতে পারেন।আর আপনি যদি রোবট কিনে নিজে নিজেই কাজ করেন,  তাহলে আপনি আপনার কোড ইমেইল গুলো যেখানে মন সেখানে বিক্রয় করতে পারবেন এবং হাই রেড পাবেন বা বেশি দামে বিক্রি করতে পারবেন।

কোড মেইল এর দাম কত ২০২৩?

বর্তমানে জিনিস পাতের দাম যে হারে বৃদ্ধি পাচ্ছে। সেই হারে বিবেচনা করলে দাম ৪০-৭০ টাকা প্রতিপিস আইডি।

বিশেষ দৃষ্টব্য : এগুলো খারাপ কাজে ব্যবহার করতে Trickbdfree.com দায়ী থাকবে না।

সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট Trickbdfree.com এর সাথেই থাকুন। আল্লাহু হাফেজ।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url