যেভাবে কম খরচে টাইলস লাগাবেন

ট্রিকবিডিফ্রি পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা। আপনি কি আপনার ঘরে অল্প খরচে টাইলস লাগাতে চাচ্ছেন কিন্তু তেমন কোন উপায় পাচ্ছেন না। তাহলে আপনার জন্য দারুন সুখবর। 

যেভাবে কম খরচে টাইলস লাগাবেন tiles bangla
যেভাবে কম খরচে টাইলস লাগাবেন

অল্প খরচে টাইলস মিস্ত্রি

আপনি যদি কম টাকায় আপনার ঘরে টাইলস লাগাতে চান তাহলে আপনি তেমন ভালো মানের হাই কোয়ালিটি মিস্ত্রি পাবেন না। আপনি যদি কুষ্টিয়া,চুয়াডাঙ্গা এলাকার মিস্তিরি দিয়ে টাইলস মোজাইক, পাথর, মারবেল ইত্যাদির কাজ করান তাহলে আপনার মিস্তিরি খরচ বেশি হবে এবং আপনার কাজটিও সুন্দর হবে।আপনি যদি কম খরচে করাতে চান তাহলে আপনি রংপুরের মিস্ত্রি দিয়ে কাজ করাতে পারেন তাহলে আপনার খরচ কম হবে কাজ তেমন ভালো সুন্দর নাও হতে পারে।তবে এটা মানতে হবে যে সারা বাংলাদেশের মধ্যে কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার মিস্ত্রি সেরা।

রংপুরের মিস্ত্রির বেতন কত?

রংপুরের মিস্ত্রির বেতন খুবই কম তারা অল্প টাকায় সারা বাংলাদেশ কাজ করে থাকে। ৬০০-৯০০ টাকা তাদের ব্যাসিক বেতন ৮০০ টাকা দিন আর ৬০০/৭০০/৯০০ হাতের কাজের উপর নির্ভরশীল করে সবার কাজ তো আর এক রকম হয় তাই কম বেশি রয়েছে ।

কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার মিস্ত্রির বেতন কত?

কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলার মিস্ত্রির ৯৫০-১৫০০ টাকা ব্যাসিক বেতন ১০০০ টাকা দিনে এর পর হাতের কাজের উপর নির্ভরশীল।

ঢাকার ভিতরে মিস্ত্রির বেতন  কত?

ঢাকার ভিতরে আপনি যেই জেলারই মিস্ত্রি নিবেন না কেনো ১০০০-১১০০টাকার নিচে পাবেন না। কারন এখানে থাকা খাওয়া খরচ অনেক বেশি তাই এখানে সব মিস্তিরির বেতন বেশি।তবে বিশেষ ক্ষেত্রে বেতন কম বেশি হতে পারে যেমন যেখানে কাজ করে আবার সেই বিল্ডিংয়ে থাকে তাহলে বেতন কম বেশি হতে পারে। আর আপনি সব জাগায় খোঁজ খবর নিলে সব কিছু অটোমেটিক জেনে জাবেন কোথায় কেমন বেতন। 

যোগাযোগ ঠিকানা /নাম্বার 

আপনাদের সুবিধার জন্য রংপুর চুয়াডাঙ্গা ও কুষ্টিয়ার টাইলস মিস্ত্রির নাম্বার দেওয়া হলো।

১.সেলিম মিস্ত্রি রংপুর +880 1738-804755

২.আলমগীর কন্টাকটার রংপুর +880 1770-186050

৩.লিটন মিস্ত্রি চুয়াডাঙ্গা +880 1305-425114

৪.কালাম মিস্ত্রি কুষ্টিয়া +8801739742281

আরো নাম্বার লাগলে জানাবেন কমেন্ট করে পোস্টে কোথায় ভুল হলে ক্ষমা করবেন। সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট www.trickbdfree.com ভিজিট করুন। আল্লাহ হাফেজ

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url