নাম্বার বিক্রয় করে টাকা ইনকাম ২০২৪ সাথে ফ্রি নাম্বার

নাম্বার বিক্রয় করে টাকা ইনকাম ২০২৪ সাথে ফ্রি নাম্বার


ট্রিকবিডিফ্রি.কম Trickbdfree.com এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে নাম্বার বিক্রয় করে ইনকাম করবেন।

কিভাবে নাম্বার বিক্রয় করে টাকা ইনকাম করবেন?

নাম্বার বিক্রয় বলতে আসলে নাম্বারটি বিক্রয় নয় বরং নাম্বার থেকে Whatapps,Telegram ইত্যাদি খুলে সেগুলো বিক্রয় করে ইনকাম।ধরেন আপনার  ২০টি সিম কার্ড রয়েছে এখন আপনি যার কাছে বিক্রয় করতে চান তাকে আপনার নাম্বারটি দিবেন সেখান থেকে আপনার নাম্বারে একটি ওটিপি বা ভেরিফিকেশন কোড যাবে আপনি সুধু তাকে কোডটি দিবেন কাজ শেষ।


বিশেষ দৃষ্টব্য : নিজের পার্সনাল নাম্বার দিবেন না এতে আপনার ব্যাক্তিগত তথ্য হ্যাকিং হতে পারে।পরে আপনি ঝামেলাই পড়তে পারেন। তাই কেউ নিজের বা নিজের পরিচিত নাম্বার বিক্রয় করবেন না।

Whatapps এবং Telegram এর দাম কত ২০২৪?

বর্তমানে Whatapps নাম্বার ২০-১০০ টাকাই বিক্রয় হচ্ছে এবং Telegram ১০-৫০ টাকা৷ তবে কিছু ক্ষেত্রে দাম কম বেশি হতে পারে। যেমন একদম ফ্রেস এর দাম বেশি এবং পুরাতন গুলোর দাম বেশি বা কম। যেমন ধরেন আপনি একজনের কাছে একবার বিক্রয় করেছেন পরে আবার বিক্রয় করবেন তাহলে দাম কম বেশি হবে। তখন আপনাকে বায়ার বলে দিবে কোন নাম্বার কত করে সে কিনছে,দেশভিত্তিক দাম কম বেশি হবে যেমন USA এর দাম বেশি, ঠিক জিমেইল কেনা বেচার মতোই।

ফ্রিতে নাম্বার কোথায় পাবেন।

আপনি যদি একটু টেকনিক খাটাতে পারেন তাহলে খুব সহজেই ফ্রিতে নাম্বার পেয়ে জাবেন যেমন Text Me, Text Now, 2ndline,Hushed,Openphone, ইত্যাদি এই এপস গুলোতে আপনি যদি একাউন্ট খুলতে পারেন তাহলে ফ্রিতে একটি নাম্বার পেয়ে যাবেন অথবা আপনি ইউটিউব থেকে ভিডিও দেখতে পারেন কিভাবে ফ্রি Whatapps এবং Telegram নাম্বার ফ্রিতে পাবেন।

নাম্বার কোথায় বিক্রয় করবো?

আপনি ফেসবুক গ্রুপে বিক্রয় করতে পারবেন। ফেসবুকে সার্চ দিবেন Whatapps Telegram নাম্বার Buy And Sell সেখানে জয়েন হয়ে নাম্বার কিনতে এবং বিক্রি করতে পারবেন এছাড়া আমাদের গ্রুপে এডমিন ডিলে বাই সেল করতে জয়েন করতে পারেন Telegram Group ।চাইলে আপনি  Telegram bot এর মাধ্যমে বিক্রয় করতে পারেন। বট লিংক WSOTP এই বটের মাধ্যমে সুধুমাত্র Whatapps নাম্বার বিক্রয় করতে পারবেন।এই বটের নাম্বার রেট  নিচে দেওয়া হলো

Country code unit price list (USD) WSOTP Bot

------------------

1 ( 0.15 ) 20 ( 0.10 ) 234 ( 0.15 ) 27 ( 0.10 ) 62 ( 0.09 ) 63 ( 0.05 ) 880 ( 0.2 ) 91 ( 0.65 ) 92 ( 0.22 ) 93 ( 0.15 ) 964 ( 0.35 ) 98 ( 0.10 ) 994 ( 0.1 )     

------------------

The price of other country code is 0.10 USD


পোস্টে কোথায় ভুল হলে ক্ষমা করবেন।কোথায় ভুল হয়েছে কমেন্ট করে জানাবেন।আপনারদের আর কোনো প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট ট্রিকবিডিফ্রি.কম trickbdfree.com এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ।

Next Post Previous Post
1 Comments
  • নামহীন
    নামহীন ১৭ ফেব্রুয়ারী, ২০২৪ এ ১০:০৯ PM

    এই রকম আরো টিউটোরিয়াল চাই ভাই। Nice Post

Add Comment
comment url