গুগল ভয়েজ কি?  Google Voice খুলে ইনকাম

গুগল ভয়েজ কি?  Google Voice খুলে ইনকাম
গুগল ভয়েজ কি? Google Voice খুলে ইনকাম

গুগল ভয়েজ হলো গুগলের একটি ফ্রি সার্ভিস। যা  জিমেইল,ইউটিউব, ম্যাপ ইত্যাদির মতো ফ্রিতে ব্যবহার করতে পারবেন। গুগল ভয়েজ হলো হলো এমন একটি সার্ভিস যার মাধ্যমে বিশ্বের যেকোনো নাম্বারে কল করে কথা বলতে পারবেন।গুগল ভয়েজ খুললে আপনাকে একটি পার্মানেন্ট ইউএসএর নাম্বার দেওয়া হবে।এই নাম্বার দিয়ে কথা বলা ছাড়াও বিভিন্ন ওয়েবসাইট ভেরিফাই করবে পারবেন।

গুগল ভয়েজ খুলে ইনকাম

গুগল ভয়েজ খুলে ইনকাম করার আগে আমাদের জানতে হবে গুগল ভয়েজ কি কি কাজে লাগে? অথবা গুগল ভয়েজ আইডি দিয়ে বায়ার কি করে?

সর্বপ্রথম বলে নেই এখানে একটি USA Permanent নাম্বার পাবেন। এই নাম্বার দিয়ে বিশ্বের যেকোনো নাম্বারে কথা বলতে পারবেন। এছাড়া বিভিন্ন ওয়েবসাইট ভেরিফাই করতে পারবেন।এখন আপনারা বলতে পারেন  টেম্প নাম্বার (Temp Number) দিয়ে করলে তো হয় এসব দরকার কি। আসলে গুগলে হাজার হাজার টেম্প মেইল/নাম্বার পাওয়া যায় কিন্তু দেখা যায় যে কোড আসতে সময় লাগে বা অনেক সময় কোড আসে না।আর গুগল ভয়েজ এর নাম্বার দিয়ে সকল ওয়েবসাইটে ভেরিফাই করা যায় অরজিনাল সিমের মতো।এক কথায় বায়ার এই আইডি কিনে বিভিন্ন ওয়েবসাইট যেমন সার্ভে ওয়েবসাইট ভেরিফাই করে।এবং পরিশেষে ওই সার্ভে ওয়েবসাইট থেকে ভালো পরিমান ডলার ইনকাম করে।

Google Voice সার্ভে ইনকাম

গুগল ভয়েজ এর নাম্বার বেশি ব্যবহার হয় Servey  ওয়েবসাইটে। কারন অনেক ওয়েবসাইট বাংলাদেশ সার্পোট করে না বা বাংলাদেশ থেকে একাউন্ট খোলা যায় না কারন যেখানে একাউন্ট খুলতে প্রয়োজন হয় USA Number সুধু তাই নয় সেখানে টাকা তুলতে আবার প্রয়োজন হয় ভেরিফেকিশন কোড। আর টেম্প নাম্বারে এমন পার্মানেন্ট নাম্বার পাবেন না কোড ও পাবেন না। আর এই ইউএসএ USA নাম্বার পাওয়া যায় গুগল ভয়েজ খুললে ফ্রি USA নাম্বার পাওয়া যায় তাও আবার পার্মানেন্ট একদম আসল সিমের মতো।

কিভাবে গুগল ভয়েজ খুলে ইনকাম করবেন?

গুগল ভয়েজ খুলতে প্রয়োজন হবে একটি ইউএসএ USA এর আসল নাম্বার যেমন বাংলাদেশে আমরা বিভিন্ন কোম্পানির সিম ব্যবহার করি এমন সিমের নাম্বার।  গুগল ভয়েজ ইমো খোলার মতো সহজ কাজ ভিপিএন দিয়ে USA সার্ভার দিয়ে করতে হবে।  সেখানে একটি USA নাম্বার চাইবে সেখানে নাম্বার বসাবেন একটি কোড যাবে ওই নাম্বারে কোড বসালেই খুলে যাবে গুগল ভয়েজ এবং একটি USA ফ্রি পার্মানেন্ট নাম্বার পেয়ে জাবেন।

গুগল ভয়েজ খোলার জন্য নাম্বার কোথায় পাবেন?

গুগল ভয়েজ খোলার জন্য নাম্বার আপনাকে কিনে নিতে হবে। কেনার জন্য গুগলে অনেক ওয়েবসাইট পেয়ে যাবেন। এছাড়া এপস রয়েছে Text Verify, SMS Activate,ইত্যাদি।  যেখানে কম দামে নাম্বার পাবেন সেখান থেকে কিনে নিবেন। 

সর্বশেষে বলতে চাই অনেক সময় সামান্য ভুলের কারনে নাম্বার কিনে অনেকে গুগল ভয়েজ খুলেন কিন্তু নাম্বার পান না।আপনার ডলার নষ্ট হয়।

পরবর্তী পোস্টে আলোচনা করবো কিভাবে গুগল ভয়েজ খুললে ১০০% নাম্বার পাবেন।

এইপোষ্টে কোথাও ভুল হলে জানাবেন। আর সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট ট্রিকবিডিফ্রি Trickbdfree.com এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ। 

Leave a Comment