গুগল ভয়েজ Google Voice একাউন্ট খোলার সহজ নিয়ম

গুগল ভয়েজ Google Voice আইডি বিক্রয় করে ইনকাম  গুগল ভয়েজ Google Voice কি? গুগল ভয়েজ Google Voice একাউন্ট দিয়ে কি করে?


গুগল ভয়েজ Google Voice একাউন্ট খোলার নিয়ম

ট্রিকবিডিফ্রি Trickbdfree.com এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। গত পোস্টে আলোচনা করেছি

যারা আগের পোস্ট টি মিস করেছেন তারা অবশ্যই আগের পোস্ট টি দেখে নিবেন তাহলে আপনার বুঝতে সুবিধা হবে। আগের পোস্ট দেখতে এখানে ক্লিক করুন


আজকে আলোচনা করবো কিভাবে গুগল ভয়েজ Google Voice একাউন্ট খুলতে হয়।

গুগল ভয়েজ একাউন্ট খোলার জন্য প্রয়োজন হয় একটি জিমেইল আইডি।তবে যে সেই জিমেইলে কাজ নাও হতে পারে। তবে সবচেয়ে ভালো হয় আইফোন ইউএসএ iphone USA দিয়ে খোলা জিমেইল দিয়ে।অন্য জিমেইলে হতে পারে তবে iphone Create USA Gmail সবচেয়ে ভালো।আর এই জিমেইল হয় নিজে খুলবেন অথবা কিনে নিবেন ২৫-৫০/৫০-৮০ টাকা নিতে পারে। স্থানভেদে দাম ভিন্ন হতে পারে।


এরপর আপনার প্রয়োজন হবে শক্তিশালী আইপি ip বা পক্সি Proxy। আইপি কেনার অনেক ওয়েবসাইট রয়েছে গুগলে সার্চ করলে পেয়ে যাবেন। যদি আইপি না কিনেন তাও হবে তবে এক্ষেত্রে ভিপিএন VPN ব্যবহার করতে পারেন যেমন Nord VPN ইত্যাদি।আপনি যদি ভিপিএন বা আইপি ব্যবহার না করেন তাহলে নিচের মতো আসবে কারন আমাদের দেশে এটি সার্পোট করেনা।

গুগল ভয়েজ Google Voice আইডি বিক্রয় করে ইনকাম  গুগল ভয়েজ Google Voice কি? গুগল ভয়েজ Google Voice একাউন্ট দিয়ে কি করে?

এরপর যথা নিয়মে Voice.google.com গিয়ে ইমো একাউন্ট খোলার মতো খুলে ফেলুন গুগল ভয়েজ Google Voice একাউন্ট।


গুগল ভয়েজ  Google Voice একাউন্ট এর দাম কত ২০২৩

প্রতিটি গুগল ভয়েজ Google Voice আইডি এর দাম ৫০০-৬০০ টাকা।  তবে সব সময় এক দাম থাকে না কোনো সময় বাড়ে আমার কোনো সময় কমে, এটা অনেকটা মার্কেটের চাহিদার উপর নির্ভর করে কতটা দাম হবে।তবে সর্বনিম্ম ও যদি ধরি তাও ৩০০-৪০০টাকা দাম।

কোথায় Google Voice  গুগল ভয়েজ আইডি বিক্রয় করবেন?

যারা গুগল জিমেইল বা ইমেইল মার্কেটিং করেছেন তারা হয়তো জানেন ইমেইল কোথায় বিক্রি করতে হয় এখানে সেম ভাবে আপনি ফেসবুক গ্রুপ পোস্ট এর মাধ্যমে বিক্রয় করতে ও কিনতে পারবেন ফেসবুক সার্চ দিবেন google Voice Buy And Sell তাহলে পেয়ে জাবেন অনেক গ্রুপ অথবা আমাদের পার্সোনাল গ্রুপে জয়েন করেও কিনতে অথবা বিক্রয় করতে পারবেন। আমাদের গুরুপের  লিংক ঠিকানা  এখানে ক্লিক করে দেখুন ।

গুগল ভয়েজ সম্পর্কে আরো কিছু জানতে চাইলে জানাতে পারেন কমেন্ট করে। আজকের পোস্ট এই পর্যন্ত। কোথায় ভুল ক্রুটি হলে আমাদের কমেন্ট করে জানাবেন। সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট ট্রিকবিডিফ্রি www.trickbdfree.com এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url