হাত খরচ ও লেখাপড়ার খরচ কিভাবে ইনকাম করবেন?

অনলাইন ও অফলাইনে ইনকাম করার সহজ উপায়হাত খরচ ও লেখাপড়ার খরচ কিভাবে ইনকাম করবেন?
হাত খরচ ও লেখাপড়ার খরচ কিভাবে ইনকাম করবেন?
আসসালামু আলাইকুম ট্রিকবিডিফ্রি এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে পকেট খরচ ও লেখাপড়ার খরচ কিভাবে ইনকাম করবেন।


হাত খরচের টাকা ইনকাম করার সহজ উপায় 

আপনি এই পোস্টটি পড়ার মাধ্যমে লাখ লাখ টাকা ইনকাম করতে না পারলেও তবে আপনি পকেট খরচের টাকা ইনকাম করতে পারবেন ইনশাআল্লাহ। আপনি যদি অনলাইনে কাজ করে পকেট তাহলে আপনি খুব সহজেই পকেট খরচের টাকা ইনকাম করতে পারবেন।আজকে আমি আপনাদের অনলাইন ও অফলাইনে দুই মাধ্যমেই শিখাবো কিভাবে ইনকাম করবেন।

অনলাইনে ইনকামের সহজ উপায়

আপনি যদি অনলাইনে ইনকাম করতে চান তবে আপনি সহজ কাজ জিমেইল, ইয়াহু,আউটলুক ইত্যাদি খুলে ইনকাম করতে পারবেন। এই জিমেইল আইডি খুলে ইনকাম এই আইডি গুলো বিক্রয় করে ইনকাম করতে হবে কিভাবে আনলিমিটেড জিমেইল খুলবেন সহজ বিষয় জানতে এই পোস্ট টি পড়ুন ।

ইমেইল মার্কেটিং করে প্রতিদিন ৫০০-১০০০ টাকা ইনকাম পার্ট ১

আপনি যদি সত্যি ইনকাম করতে চান তবে আমাদের Online Income ক্যাটাগরির সকল পোষ্টগুলো দেখুন অথবা এখানে ক্লিক করুন

এছাড়া আপনি ফেসবুক আইডি খুলে সেই ফেসবুক আইডি বিক্রয় করেও ইনকাম করতে পারবেন কিভাবে ফেসবুক আইডি বিক্রয় করে ইনকাম করবেন বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ফেসবুক একাউন্ট খুলে টাকা ইনকাম ২০২৩ পৃথিবীর সবচেয়ে সহজ কাজ!

এবার আলোচনা করবো অফলাইনে ইনকাম করার সহজ টেকনিক।

কবুতর পোষার মাধ্যমে হাত খরচের টাকা আয়

আপনি ২-৪ জোড়া কবিতর পালন করলে আপনার হাত খরচ বা পকেট খরচের টাকা হয়ে জাবে কবিতর ১২মাসে ১৩ জোড়া বাচ্চা তুলে থাকে। কবিতরের ডিম পাড়ার ১৮ দিন পর বাচ্চা ফুটে বের হয়। তাই কবিতর পালন খুবঃই লাভজনক। এই কবিতরকে বেশি খেতে দেওয়ার লাগে না। আপনার দোকান থেকে কোনো খাদ্য কেনা লাগে না। আপনি যদি মাসে ৫ জোড়া বাচ্চা বিক্রয় করেন তাহলে ২৫০x৫ =১২৫০ টাকা তবে এখেক এলাকায় এখেক রকম দাম আমাদের কুষ্টিয়াতে ২০০-২৫০টাকা ঢাকাই ২৫০-৪০০ টাকা

মুরগি পালন করে ইনকাম

চাইলে আপনি মুরগি পালন করতে পারেন।তবে এখানে আপনাকে কিছু টাকা অবশ্য খরচ করতে হবে খাদ্য কেনার জন্য।চাইলে ২০-৩০টি ব্রয়লার মুরগির বাচ্চা দিয়ে শুরু করতে পারেন। অথবা অন্য যেকোনো মুরগি পালন করতে পারেন আশা করছি আপনি ভালো পরিমান লাভ করবেন।

প্রাইভেট টিউশনি করে ইনকাম

আপনি যদি লেখাপড়া জানেন তাহল আপনি চাইলে আপনি ক্লাস ১-২ বা তার উপরের ছেলে মেয়েদের প্রাইভেট পড়িয়ে ইনকাম করতে পারবেন।এতে ভালো পরিমান ইনকাম করা যায়। 


আপনি উপরের যেকোনো কাজে সফল হতে পারলে আপনার আর চাকরি খুজতে হবে না। তাই যেকোনো একটি বিষয়ে লেগে থাকুন সফল একদিন হবেন ইনশাআল্লাহ।


আরো অনেক উপায়ে ইনকাম করার সহজ টেকনিক রয়েছে সেগুলো আস্তেধীরে পোস্ট করে আপনাদের কে জানিয়ে দেওয়া হবে যাতে আপনারা ইনকাম করতে পারেন।


তাই পোস্টে কোথায় ভুল হলে ক্ষমা করবেন সকল প্রকার টিপস এবং ট্রিক পেতে আমাদের ওয়েবসাইট www.trickbdfree.com এর সাথেই থাকুন আল্লাহ হাফেজ। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url