কোন সময়ে জিমেইল ভালো খোলে তা জানুন! Know what time Gmail opens best!

কোন সময়ে জিমেইল ভালো খোলে তা জানুন!

আজ আমি আপনাদের সাথে ভালো আলোচনা করবো কোন সময়ে মেইল ভালো খোলে সেটা নিয়ে।সকালে নাকী দুপরে?? নাকী রাতে? কয়টার সময়? এগুলো সব আপনাদের বলবো, আপনারা অনেকেই রয়েছেন মেইল খুলতে পারেন কিন্তু দেখা জায় আপনাদের মেইল ধরছে না কোনো কান্টিতে এবং কোনো ভিপিএন এ কাজ হচ্চে না।


আপনাদের বলে দেয় যে সবসময় মেইল  কিন্তু ভালো খোলে না কিছু নির্দিষ্ট সময় রয়েছে তখন মেইল ভালো খোলো আপনারা যদি সেই সময় ট্রাই করেন তো ইনশাআল্লাহ আপনাদের মেইল হবে। গুগল আবডেট চললে এই গুলো কাজ নাও করতে পারে।

gmail create best time


Know what time Gmail opens best!

সকালে বা ভোরে মেইল ভালো খোলে ফজর এর নামাজের পরে ট্রাই করেন হবে, আর সকালে নেটের স্পিড মোটামুটিভাবে ভালো থাকে তাই মেইল হবে।আর আপনার নেট স্পিড দুর্বল থাকলে মেইল এর দেখা পাবেন না।


সন্ধার সময় বা মাগরিব এর আজানের ৩০ মিনিট আগে থেকে আজান পর্যন্ত, আমার সবচেয়ে এই সময় মেইল ভালো হয়। 


রাতে ১২টা থেকে ২ টা ভিতর, সবচেয়ে ভালো হয় ১ টার পর। ১১ টার পর মোটামুটি দুই একটা হয়। 


খোলে না দুপুরে  তেমন দুপুর ১ টা সময় দুই একটা হয়।যোহর এর নামাজ পর ২/১টা হয় ৩টার সময় ২/১ টা হয়


এগুলো সব আমার নিজের থেকেই আপনাদের বললাম আমি এই সময়গুলোতে মেইল ক্রিয়েট করি।


আপনাদের উদ্দেশ্যে একটি কথা, গুগল প্রতিনিয়তো আবডেট হচ্ছে, আবডেট চলাকালীন এগুলো তখন সব ডিভাইস এ কাজ করবে না।


আর একটি কথা আপনারা ভাববেন না  এই সময় গুলো, আমি যেগুলো বললাম কখন কখন মেইল ভালো খোলে,এটি সারাবছর কাজ করবে, কখনই না, এটি গুগলের উপর নির্ভরশীল।




তাই আপনাদের প্রতিনিয়ত আবডেট দেওয়া হবে কখন মেইল ভালো খুলবে কখন কোন ভিপিএন এ ভালো ধরবে সব কিছু তাই আমাদের সাথেই থাকুন, ভালো লাগলে লাইক কমেন্ট শেয়ার করুন।


এছাড়াও আমদের টেলিগ্রাম চ্যানেল এবং টেলিগ্রাম গ্রুপ থেকে সব ধরনের ভিপিএন ফ্রিতে পাবেন।এছাড়া নেটফ্লিক্স, নেটফ্লিক্সের মতো সমস্ত একাউন্ট ফ্রিতে।এছাড়া আপনারা মেইল বিষয়ে হেল্প পাবেন এখানে বাই সেল ও করতে পারবেন। গুগল আবডেট কতদিন চলবে বা গুগল আবডেট কবে শেষ হবে সমস্ত জানতে পারবেন। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url